সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে ফ্রান্স বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ

টাঙ্গাইলে ফ্রান্স বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক: ৭১‘এর কাদেরিয়া বাহিনীর প্রধান ও কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, রাসুলের অপমানের বিরুদ্ধে প্রতিবাদ করতে এবং একজন মুসলাম হিসেবে কর্তব্যবোধ থেকেই ফ্রান্স বিরোধী মিছিলে অংশ নিতে এসেছি। তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, সরকার বাহাদুর আপনিও ফ্রান্সের সমস্ত পন্য বয়কট করুন। প্রয়োজন হলে ফ্রান্সের সাথে সম্পর্ক ছিন্ন করুন।

তিনি শনিবার সকালে ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ স. এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে এ কথা বলেন।

টাঙ্গাইল জেলা ইমাম ও মোয়াজ্জিন পরিষদের উদ্যোগে সকালে কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে কয়েক হাজার মুসল্লির সমন্বেয়ে একটি বিশাল মিছিল বের হয়। এ সময় ৭১‘এর কাদেরিয়া বাহিনীর প্রধান বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম মিছিলে যোগ দেন। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এসে সমাবেশ করে। সমাবেশে জেলা ইমাম পরিষদের সভাপতি ও কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব শামসুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও কেন্দ্রীয় গোরস্থান মসজিদের পেশ ইমাম আশরাফুজ্জামান কাশেমী।

সমাবেশ থেকে ফ্রান্সের সকল পন্য বর্জনের ঘোষনা দেয়া হয়েছে।

এছাড়াও, বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে  টাঙ্গাইল গোপালপুর উপজেলার রামনগর ইউনিয়নের নলিন বাজার  সমাবেশ একটি মিছিল বের করেন ধর্মপ্রান মুসুল্লিগণ।

ইসলাম বিদ্বেষী রাষ্ট্র ফ্রান্সের (ফরাসি) প্রেসিডেন্ট “ইমানুয়েল ম্যাক্রো” সম্প্রতি বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশের আলেম ও ওলামা সমাজ এবং ধর্মপ্রাণ মুসলমানদের অংশগ্রহণে

শুক্রবার(৩০অক্টোবর)জুম্মার নামাজ শেষে দুপুর ২টায়  গোপালপুর উপজেল নলিন বাজার থেকে  একটি মিছিল বের হয়ে বাজারে  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

অবিলম্বে ফ্রান্সের প্রেসিডেন্ট “ইমানুয়েল ম্যাক্রো”কে সারা বিশ্বের মুসলিম উম্মার নিকট নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়। তা না হলে ফ্রান্সে তৈরি সকল পণ্য বর্জনের ঘোষণা সহ আগামীতে কঠোর কর্মসূচি পালনের ঘোষণা দেন ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840